1. admin@baliadangi-barta.com : Baliadangi-Barta :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শিরোনামঃ
আওয়ামী লীগ ইসলামের সেবক : অধ্যক্ষ মাজহারুল ইসলাম ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন জমা দিয়েছেন মাজহারুল ইসলাম সুজন নৌকার প্রার্থী মাজহারুল ইসলাম সুজনকে বিজয়ী করতে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজনৈতিক উঠানে নিজ অভিজ্ঞতার কথা জানালেন এমপি দবিরুল ইসলাম নৌকা মনোনয়ন প্রত্যাশী মাজহারুল ইসলাম সুজনের জন্য দোয়া ও মিলাদ তফসিলকে স্বাগত জানিয়ে বালিয়াডাংগীতে আনন্দ মিছিল বালিয়াডাঙ্গীতে ৪ নং বড় পলাশবাড়ী ইউনিয়নের কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত তফসিল ঘোষণার পর আওয়ামী লীগের আনন্দ মিছিল হরিপুরে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়েছে। হরিপুরে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্পন করেন- অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন।

সিলিকন ভ্যালি গুরু ফুলমিনান্ট স্ল্যাশড ইনভেস্টমেন্ট দ্বারা প্রভাবিত

আগের রাতে ভোজ এবং বিনামূল্যে প্রবাহিত ওয়াইন অনুসরণ করে আমরা যুক্তিসঙ্গতভাবে দেরী করে জেগেছিলাম। নিজেদের এবং আমাদের প্যাকগুলি সংগ্রহ করার পরে, আমরা সকালের নাস্তার জন্য আমাদের হোমস্টে পরিবারের ছোট ডাইনিং রুমে চলে গেলাম।

সতেজভাবে, তার কাছে যা আশা করা হয়েছিল লারা স্টোন থেকেও একই জিনিস প্রত্যাশিত ছিল: একটি সুন্দর ছবি তোলা।

আমরা রিলা পর্বতমালায় আমাদের পথ তৈরি করছিলাম, যেখানে আমরা রিলা মনাস্ট্রি পরিদর্শন করছিলাম যেখানে আমরা স্ক্র্যাম্বলড ডিম, টোস্ট, মেকিটসি, স্থানীয় জ্যাম এবং পেপারমিন্ট চা উপভোগ করেছি।
নিজেকে ঝেড়ে ফেলার প্রয়াসে অ্যাডেরাল এবং বুলিমিয়ার সাথে ফ্লার্ট করছে

আমরা অন্যান্য পর্যটকদের সঙ্গে সাইট ঘুরে

তবুও আশ্চর্যজনকভাবে জায়গাটি ভিড় বলে মনে হয়নি। আমি নিশ্চিত নই যে এটি স্থানটির নিছক আকার ছিল কিনা, বা জনসাধারণ একটি এলাকায় জমায়েত হয়েছিল এবং মূল গির্জা থেকে বেশি দূরে যায়নি, তবে মঠের পর্যটকদের দ্বারা আমি অভিভূত বোধ করিনি।

ভিয়েনার জন্য সিটি গাইড

লায়ন্স ব্রিজের উপর দিয়ে চলে গেলাম এবং সোফিয়া সিনাগগের দিকে রওনা হলাম, তারপরে সেন্ট্রাল মার্কেট হলে আশ্রয় নিলাম যতক্ষণ না পুনরাবৃত্ত (কিন্তু স্বল্পস্থায়ী) মধ্য বিকেলের বৃষ্টি চলে যায়।

একটি এসপ্রেসো পরে সতেজ বোধ করে, আমরা ছোট কিন্তু স্বাগত বন্যা বাশি মসজিদে অল্প দূরত্বে হেঁটে গেলাম, তারপর প্রাচীন সার্ডিকা কমপ্লেক্সে নেমে এলাম।

আমরা দীর্ঘ দিনের ভ্রমণের পরে ক্লান্ত হয়ে পড়েছিলাম, তাই আমরা হোটেলে ফিরে যাই এবং ক্র্যাশ হয়ে যাই।

একটি শহর হিসাবে সোফিয়া সম্পর্কে আমার প্রত্যাশা কম ছিল, তবে হাঁটার সফরের পরে আমি জায়গাটিকে পুরোপুরি পছন্দ করেছি। এটি ছিল নেভিগেট করার জন্য একটি সহজ শহর, এবং এটি একটি সুন্দর শহর ছিল - এর কুৎসিত, কট্টর এবং কমিউনিস্ট-নির্মিত চারপাশ থাকা সত্ত্বেও। আপনি শহরে প্রবেশ করার সাথে সাথে সোফিয়ার একটি খুব গড় সম্মুখভাগ রয়েছে, তবে আপনি একবার পুরানো শহরের এলাকায় নিজেকে হারিয়ে ফেললে সবকিছু বদলে যায়।

জামাকাপড় আপনার মেজাজ এবং আত্মবিশ্বাস পরিবর্তন করতে পারে। ফ্যাশন এত দ্রুত চলে যায় যে, আপনার দৃষ্টিভঙ্গি দৃঢ় না থাকলে আপনি সততা হারাতে পারেন। আমি বাস্তব হতে পছন্দ করি। আমি মঞ্চস্থ বা উচ্ছৃঙ্খল জিনিস পছন্দ করি না। আমার মনে হয় পালানোর জায়গা না থাকলে আমি পাগল হয়ে যেতাম। আপনাকে আপনার ঐতিহ্যের প্রতি সত্য থাকতে হবে, এটিই আপনার ব্র্যান্ড সম্পর্কে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2023 Baliadangi Barta
Theme Customized By BreakingNews